রবিবার, ১৯ মে ২০২৪, ০৫:৫০ অপরাহ্ন

সংবাদ শিরোনাম :
স্বেচ্ছাসেবক লীগের র‌্যালি থেকে ফেরার পথে ছুরিকাঘাতে কিশোর নিহত দক্ষিণ এবং দক্ষিণ-পূর্ব এশিয়ায় চরম তাপপ্রবাহ আসন্ন বিপদের ইঙ্গিত দ্বিতীয় ধাপে কোটিপতি প্রার্থী বেড়েছে ৩ গুণ, ঋণগ্রস্ত এক-চতুর্থাংশ: টিআইবি সাড়ে ৪ কোটি টাকার স্বর্ণসহ গ্রেপ্তার শহীদ ২ দিনের রিমান্ডে ‘গ্লোবাল ডিসরাপ্টর্স’ তালিকায় দীপিকা, স্ত্রীর সাফল্যে উচ্ছ্বসিত রণবীর খরচ বাঁচাতে গিয়ে দেশের ক্ষতি করবেন না: প্রধানমন্ত্রী জেরুসালেম-রিয়াদের মধ্যে স্বাভাবিককরণ চুক্তির মধ্যস্থতায় সৌদি বাইডেনের সহযোগী ‘ইসরাইলকে ফিলিস্তিন থেকে বের করে দাও’ এসএমই মেলার উদ্বোধন করেছেন প্রধানমন্ত্রী ইরান ২ সপ্তাহের মধ্যে পরমাণু অস্ত্র বানাতে পারবে!
মোমিন মজুমদার নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের অর্থ সম্পাদক

মোমিন মজুমদার নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের অর্থ সম্পাদক

স্বদেশ রিপোর্ট : নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সাধারণ সভা পরবর্তী নির্বাচনে আগামী ২০২০-২০২১ সালের জন্য অর্থ সম্পাদক পদে পুন: নির্বাচিত হয়েছেন বিএনিউজ.কম-এর সম্পাদক মমিন মজুমদার। গত ৯ নভেম্বর শনিবার এই নির্বাচন অনুষ্ঠিত হয়।

ইতিপূর্বে বার্তা সংস্থা ইউএনএ পরিবেশিত খবরে অসাবধানতা বশত: প্রেসক্লাবের সাধারণ সভা ও নির্বাচন বিষয়ক খবরে অর্থ সম্পদক পদে মনোনীত মমিন মজুমদারের নাম বাদ পড়ে যায়। এজন্য বার্তা সংস্থাটির পক্ষ থেকে দু:খ প্রকাশ করা হয়েছে।

উল্লেখ্য, নিউইয়র্ক বাংলাদেশ প্রেসক্লাবের সভাপতি পদে ডা. ওয়াজেদ এ খান পুনরায় সভাপতি ও সাধারণ সম্পাদক পদে মনোয়ারুল ইসলাম সহ অন্যান্য পদের প্রার্থীরা বিনা প্রতিদ্ব›িদ্বতায় নির্বাচিত হয়েছেন।

দয়া করে নিউজটি শেয়ার করুন..

© All rights reserved © 2019 shawdeshnews.Com
Design & Developed BY ThemesBazar.Com
themebashawdesh4547877